রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ জগন্নাথপুরে চিনা বাদাম প্রদর্শনী মাঠ দিবস অনুষ্ঠিত টানা ৩য় বার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন হারুন রশীদ জগন্নাথপুরের লহড়ী গ্রামে লন্ডন প্রবাসীর বাড়ীতে ডাকাতি: অস্ত্রসহ দুইজন গ্রেফতার জগন্নাথপুরে হারানো লাখ টাকা খুঁজে উদ্ধার করে দিল থানা পুলিশ জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন রানীগঞ্জ সেতুর পাশ থেকে বালু উত্তোলন- ক্ষয়ক্ষতি নিরূপণ করে প্রতিবেদন দিতে আদালতের নির্দেশ জগন্নাথপুরে ধান চাল ক্রয় কার্যক্রমের উদ্বোধন: লটারির মাধ্যমে মনোনীত ৮১০ ভাগ্যবান কৃষক জগন্নাথপুর পৌরশহরে ৩৫ দোকানঘর  ভাড়া থানায় দিলেন ব্যবসায়ী গন জগন্নাথপুরে চুরি যাওয়া ৩টি টমটম উদ্ধার : গ্রেপ্তার ৪ 

তবুও সাকিব ম্যাচসেরা নন!

তবুও সাকিব ম্যাচসেরা নন!

Sunrisers Hyderabad cricketer Shakib al-Hasan dives to take the catch of Kolkata Knight Riders cricketer Chris Lynn during the 2018 Indian Premier League (IPL) Twenty20 cricket match between Kolkata Knight Riders and Sunrisers Hyderabad at The Eden Gardens Cricket Stadium in Kolkata on April 14, 2018. / AFP PHOTO / Dibyangshu SARKAR / ----IMAGE RESTRICTED TO EDITORIAL USE - STRICTLY NO COMMERCIAL USE----- / GETTYOUT

 

স্পোর্টস ডেস্ক :: একটি টি-টোয়েন্টি ম্যাচে প্রতিপক্ষকে ১৪০ রানের নিচে আটক রাখতে বল হাতে সাকিব আল হাসানের অবদান ৪-০-২১-২। একটি মাত্র বাউন্ডারি দিয়েছেন, ২৪ বলের এই স্পেলে ডট ১১টি।

এখন প্রশ্ন হচ্ছে, তাকে ম্যাচসেরা হতে আর কী করতে হবে?

কলকাতার বিপক্ষে কালকের ম্যাচে ঠিক একই বোলিং ফিগার তার সতীর্থ বিলি স্ট্যানলেকের। তবে ১৫টি ডট বল হওয়ায় অস্ট্রেলিয়ান এই পেসার কিছুটা এগিয়ে থেকেছেন।

কিন্তু বল হাতে পারফম্যান্সটা তো দেখতে হবে। দলের শেষ ব্যাটসম্যান হওয়ায় তার অবশ্য কিছু করার ছিল না।

এখানে বলা ভালো, চতুর্থ উইকেটে কেন উইলিয়ামসন-সাকিবের জুটি ম্যাচটা অতদূর গড়াতে দেয়নি। ১৩৯ রান তাড়া করতে মাঠে নেমে ২৩ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে চাপে পড়েছিল সানরাইজার্স হায়দরাবাদ।

সেখান থেকে চতুর্থ উইকেটে ৫৯ রানের মূল্যবান জুটি গড়ে দলকে টেনে তোলেন সাকিব-উইলিয়ামসন।

হায়দরাবাদের ৫ উইকেটের ওই জয়ে সাকিবের অবদান ২১ বলে ২৭ রান। যেটি দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ।

সানরাইজার্সের ৫ উইকেটের ওই জয়ে সাকিবের অবদান দাঁড়াচ্ছে বল হাতে ২১ রানে ২ উইকেট ও ব্যাট হাতে ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়া ২৭ রানের ইনিংস। একজন অলরাউন্ডার হিসেবে এটিকে তার নিখাদ নৈপুণ্য না বলে উপায় নেই।

কিন্তু ম্যাচের অ্যাডজুকেটররা এতেও সন্তুষ্ট হতে পারেননি। তাদের বিচারে ম্যাচসেরা স্ট্যানলেক।

অথচ এই ম্যাচের প্রতিবেদনে ক্রিকইনফোর শিরোনাম ছিল- সাবেক নাইট রাইডার সাকিবের নেতৃত্বে কলকাতায় সানরাইজার্সের প্রথম জয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017-2023 Jagannathpurnews.Com
Desing & Developed BY ThemesBazar.Com